Monday 30 January 2012

দারুণ গোছানো মোড়ক সিলেট রয়্যালস

অনান্য দলগুলোর চেয়ে শুরুতেই এগিয়ে রইল সিলেট রয়্যালস। কেননা টুর্নামেন্ট মাঠে গড়ানোর আগে দারুণ গোছানো মোড়ক উন্মোচন অনুষ্ঠানের মাধ্যমে সবাইকে অবাক করে দিয়েছে সিলেট রয়্যালস।জনপ্রিয় সংগীত শিল্পী শুভ্র দেবের কণ্ঠে ‘সাজলোরে সাজলো সিলেট রয়্যালস’ থিম সং দিয়ে শুরু হয় অনুষ্ঠান। লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং সিলেট রয়্যালসের কর্ণধর ওয়ালটনের পরিচালক মিজানুর রহমান। (Video added below)


লোগো উন্মোচন ও সিলেটের দল পরিচিতি অনুষ্ঠানটি ছিল তারকায় ভরা। শুরুতেই জনপ্রিয় শিল্পী শুভ্র দেব সিলেট রয়্যালসের থিম সং গান। এরপর রবীন্দ্র সংগীত ‘মায়াবন বিহারিনি, হরিনি’ গানের তালে তালে দেশের সেরা সেরা তারকারা ক্যাটওয়াক করেন। রবীন্দ্র সংগীতের পরপরই জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘চল চল, ঊধর্ে্ব গগণে বাজে মাদল’ গানের তালে তালেও ক্যাটওয়াক করেন র‌্যাম্প শিল্পীরা। রবীন্দ্র সংগীত ও নজরুল গীতি শেষ হওয়ার পর এই সময়কার জনপ্রিয় গান ‘জিতবে এবার জিতবে ক্রিকেট’ গানের সুরে প্রথমেই মঞ্চে আসেন সিলেট রয়্যালসের ‘আইকন’ ক্রিকেটার অলক কাপালী।


এই ক্যাটওয়াক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে গ্রাম বাংলার পরিচিত রূপ। লোগো উন্মোচনের আগে জায়ান্ট স্ক্রিনে দলের কর্মকর্তা ও ক্রিরেকটারদের পরিচিতি তুলে ধরা হয়। দলের অধিনায়ক নির্বাচিত করা হয়েছে কাপালীকে। অনুষ্ঠানে কামরান আকমল, সোহেল তানভীর, রুবেল হোসেন, পিটারট্রেগাসহ সব ক্রিকেটারই উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন দলের দুই উপদেষ্টা নাইমুর রহমান দুর্জয় ও রফিকুল আলম।

No comments:

Post a Comment