Tuesday 27 December 2011

বিপিএলের ছয় আইকন খেলোয়াড় চূড়ান্ত


বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টি আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আইকন খেলোয়াড় চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিপিএল আয়োজক কমিটি।

বিপিএলের প্রথম আসরে অংশ নেবে ছয়টি দল। দলগুলো হবে ছয় বিভাগীয় শহর ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেটের নামে।

আইকন খেলোয়াড়রা হলেন, তামিম ইকবাল (চট্টগ্রাম), মোহাম্মদ আশরাফুল (ঢাকা), অলক কাপালী (সিলেট), বরিশাল (শাহরিয়ার নাফীস), মুশফিকুর রহিম (রাজশাহী) ও সাকিব আল হাসান (খুলনা)।



মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজক কমিটির সপ্তম সভায় কমিটি যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেলকে প্রধান করে বিপিএলের একটি উপদেষ্টা প্যানেল গঠন করেছে। এতে গাজী গোলাম দস্তগীর ও নাজমুল হাসান পাপনসহ সংসদীয় স্থায়ী কমিটির সব সদস্য স্থান পেয়েছেন।

বিপিএল শুরু হচ্ছে আগামী বছরের ১০ ফেব্র“য়ারি থেকে। চলবে ২৯ ফেব্র“য়ারি পর্যন্ত। তবে তার আগে ৯ ফেব্র“য়ারি অনুষ্ঠিত হবে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান।

সব মিলিয়ে খেলা হবে ৩৩টি। এর মধ্যে ঢাকায় শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৫ ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৮টি খেলা অনুষ্ঠিত হবে।

No comments:

Post a Comment